Sunday, July 5, 2015

(পর্ব ৩ ) পুরনো দিনের বাংলা ছায়াছবি



(পর্ব ৩ ) পুরনো দিনের বাংলা ছায়াছবি
১। মাটির ঘর – রাজ্জাক (গান- অমন কইরা কৌয়ও না বন্ধু , আমি অবলা নারী ............।।)
২ । নিশান – (গান – চুপি চুপি বল কেউ জেনে যাবে , জেনে যাবে কেউ জেনে যাবে ............)
৩। জন্ম থেকে জ্বলছি – বুলবুল আহমেদ (গান – ১। একবার যদি কেউ ভালোবাসতো , আমার নয়ন দুটি জলে ভাসতো ............ ২। জন্ম থেকে জ্বলছি মাগো , আর কতদিন বল সইব , এবার আদেশ কর তুমি আদেশ কর ভাঙনের খেলা খেলবো ......  ৩। দুঃখ ভালবেসে প্রেমের খেলা খেলতে হয় , আগুনে মন পুড়ে অলঙ্কার বানাতে হয় .........)
আখি মিলন – ইলিয়াস কাঞ্চন ( গান – আমার গরুর গাড়িতে বউ সাজিয়ে , ...... )
দোস্ত দুশমন - রাজ্জাক  ( গান – চুমকি চলেছে একা পথে , সঙ্গী হলে দোষ কি তাতে .........।।)
এতটুকু আশা – রাজ্জাক  ( গান – তুমি কি দেখেছো কভু  জীবনের পরাজয় , দুঃখের দহনে করুন রোদনে তিলে তিলে তার ক্ষয় .....................)
কি যে করি – রাজ্জাক (গান – শোন গো রূপসী ললনা , আমাকে যখন তখন চোখ রাঙ্গানো চলবে না  ..................)
৮। আলোর মিছিল –ববিতা ( গান – এই পৃথিবীর   পরে কতো ফুল ফোটে আর ঝরে , সে কথা কি কোন দিন কখন কারো মনে পরে ..................)
৯।  রংবাজ – রাজ্জাক (গান- ১। তোর রূপ দেখে চোখ ধাঁজে , মন ভোলে না , ধমক দেখে চমক লাগে , পরান দোলে না  ............  ২। সে যে কেন এলো না কিছু ভালো না , এবার আসুক তারে আমি মজা দেখাব .........

No comments:

Post a Comment