Friday, July 3, 2015

(পর্ব ১ ) পুরনো দিনের বাংলা চলচ্চিত্র ।

(পর্ব ১ ) পুরনো দিনের বাংলা চলচ্চিত্র ।
মুভি গুল আমার অসম্ভব প্রিয় ।
১। সুজন সখি (১৯৭৫) – ফারুখ ( গান – সব সখীরে পার করিতে নেব আনা আনা......)
২। লাঠিয়াল (১৯৭৫)- ফারুখ ( গান – ঘাঁটের ককিল ঘাঁটে যারে , কুহু কুহু ডাকিস নারে .....)
৩। নয়নমণি (১৯৭৬)- ফারুখ ( গান – ১। নানী গো নানী , বলি যে আমি আমারেনি লইয়া যাইবা ...... ২। চুল ধরো না খোঁপা খুলে যাবে হে নাগর ......)
৪। সারেং বউ (১৯৭৮)-ফারুখ ( গান – ওরে নীল দরিয়া আমায় দেরে দে ছাড়িয়া ......)
৫। দিন যায় কথা থাকে ( ১৯৭৯ )- ফারুখ (গান - দিন যায় কথা থাকে , সে যে কথা দিয়ে রাখল না , ভুলে যাওয়ার আগে ভাবলোনা......)
৬ । কথা দিলাম (১৯৭৯ ) ফারুখ (গান – কি দিয়া যে কি করি, নাই তো আমর ঘর বাড়ি, আমার এই ভাঙ্গা নায়ে ক্যামনে তারে পার করি ......)
৭। বধু বিদায় ( ১৯৭৮) বুলবুল আহমেদ (গান – এক টুস খানি দেখ , একখান কথা রাখ , ভালো বাইসা একবার আমায় বউ কইয়া ডাকো ......।)
৮ । হারানো দিন ( ১৯৬১) – শবনম (গান - আমি রূপ নগরের রাজ কন্যা , রুপের জাদু আনে আনেছি .........।)
৯ । নাচের পুতুল ( ১৯৭১ ) রাজ্জাক ( গান – আয়নাতে ঐ মুখ দেখবে যখন , কপোলের কালো টিপ পড়বে চোখে ...............)
১০ । এক মুঠো ভাত -ববিতা ( গান – নাচ আমার ময়না তুই পয়সা পাবি রে ............।)



( youtube এ সব গুল মুভি পাওয়া যায় ) 

No comments:

Post a Comment